Breaking News

সৌদিতে হ’জে গিয়ে মা’রা যাওয়া বাংলাদেশির দাফন হলো ম’ক্কায়

সৌদি আরবে প বিত্র হ ’জ পালন কর তে গিয়ে আরও এক হ’জযাত্রীর মৃ’ত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৬ জুন) নোয়াখালী জে’ লার নুরুল আমিন (৬৪) পবিত্র ম’ক্কা আল-মুকাররমায় ই’ন্তেকাল করেন। ধ’র্ম বিষয়ক মন্ত্রণাল য়ের আই টি হেল্প ডেস্কের প্রতিদিনের বুলেটিন থেকে এ  তথ্য জানা গেছে। নুরুল আমিনের পাসপোর্ট নম্বর ইএফ ০৭৫৮০০৬। বৃহস্পতিবার স্থানীয় সময় ভোর সাড়ে ৪টার দিকে তার মৃ’ত্যু হয়। ওই দিন আসর নামাজের পর ম’ক্কায় জানাজা শেষে সরা ইয়া নামক কবরস্থানে তাকে দাফন করা হয়।

ম’ক্কায় অবস্থানরত নুরুল আমিনের হ’জ গাইড মোহাম্ম’দ মাসুম গণ মাধ্যমকে জানান, গত বুধবার (১৫ জুন) ভোর ৫টায় হযরত শাহ’জালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৌদি আরবে র উদ্দেশ্যে রওনা হন নুরুল আমিন। ওই দিন দুপুর ১টার দিকে ম’ক্কায় পৌঁছান। তারপর খাবার ও বিশ্রাম শেষে আসর নামাজ পড়ে ওম’রাহ করেন তিনি। রাতে এশার নামাজ শেষে ঘুমিয়ে পড়েন।

তিনি বলেন, বৃহস্পতিবার  ভোর সাড়ে ৩টার দিকে শ্বা’স নিতে ক’ষ্ট অনুভব করলে নুরুল আমিনের সঙ্গে থাকা অ’পর হ’জযাত্রীরা সেদেশের জ রুরি সেবায় কল দেয়। তাদের অ্যাম্বু লেন্স আসতে দেরি হওয়ায় তাকে টেক্সিক্যাবে করে বাংলাদেশ হ’জ মিশন ক্লিনিকে নিয়ে যাওয়া হয়।

ইসিজি করে কর্তব্যরত ডা . আবদুর রাজ্জাক ভোর সাড়ে  ৪টার দিকে নুরুল আমিনকে মৃ’ত  ঘোষণা করেন।

 

About admin

Check Also

ব্রেকিং নিউজ,প্রবাসীদের ফিরিয়ে আনতে আরব আমিরাত সরকারের ঘোষণা,,,

বিভিন্ন দেশে ছুটিতে অবস্থানরত সংযুক্ত আরব আমিরাতের রেসিডেন্স ভিসাধারীদের ফিরিয়ে আনার ঘোষণা দিয়েছে দেশটির সরকার। …

Leave a Reply

Your email address will not be published.