Breaking News

যে কারণে ,কাতার বিশ্বকাপ হবে সবচেয়ে নিরাপদ,,,

কাতার চলতি বছর একটি নিরাপদ বিশ্বকাপ আয়োজন করবে। এমন ঘোষণা দিলেন মেজর জেনারেল আবদুল  আজিজ আবদুল্লাহ আল আনসারি। বিশ্বকাপের নিরাপত্তা কমিটির চেয়ারম্যান হিসেবে তিনি গতকাল ইন্টারকন্টিনেন্টাল  দোহায় আয়োজিত এক সম্মে লনে এই বিষয়ে আলোচনা করেন।

এ সম্মেলনের উদ্বোধনী দিনে কাতারের প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী শেখ খালিদ বিন খলিফা বিন আবদুল আজিজ আল থানি এবং উপ-প্রধানমন্ত্রী ও প্রতিরক্ষা বিষয়ক প্রতিমন্ত্রী ড. খালিদ বিন মোহাম্মদ আল আতিয়াহ উপস্থিত ছিলেন।আন্তর্জাতিক সহযোগিতা এবং বিভিন্ন দেশ ও নিরাপত্তা কর্তৃপক্ষের মধ্যে অভিজ্ঞতা বিনিময়ের জন্য ফিফা বিশ্বকাপের কয়েক মাস আগে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।মেজর জেনারেল আল আনসারি বলেন, এই সম্মেলন বিশ্বকাপের সময় সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত ও নিরাপত্তার সর্বোচ্চ মান অর্জনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।কাতার ইতোমধ্যে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করেছে। ফলে বর্তমানে কাতারে অপরাধের হার অনেক কম। পাশাপাশি কাতারকে বিশ্বের সবচেয়ে সুরক্ষিত দেশগুলোর একটি হিসাবে বিবেচনা করা হয়।

মেজর জেনারেল আল আনসারি আরও বলেন, গত কয়েকটি ইভেন্টে অংশগ্রহণকারী দেশগুলোর প্রতিক্রিয়ায় আমরা খুবই সন্তুষ্ট। এমন প্রতিক্রিয়া আমাদেরকে একটি নিরাপদ বিশ্বকাপ উপহার দিতে সাহায্য করবে।

About admin

Check Also

ব্রেকিং নিউজ,প্রবাসীদের ফিরিয়ে আনতে আরব আমিরাত সরকারের ঘোষণা,,,

বিভিন্ন দেশে ছুটিতে অবস্থানরত সংযুক্ত আরব আমিরাতের রেসিডেন্স ভিসাধারীদের ফিরিয়ে আনার ঘোষণা দিয়েছে দেশটির সরকার। …

Leave a Reply

Your email address will not be published.