Breaking News

মালয়েশিয়ায় এতিম শিশুদের পাশে বাংলাদেশী ব্যবসায়ী

মালয়েশিয়া প্রবাসী বাংলাদেশীদের বিভিন্ন সমস্যায়, সম্বাবনায় তাদের পাশে থেকে সহযোগীতার পাশাপাশি স্থানীয়দের জন্যও সহযোগীতার হাত বাড়িয়ে প্রশংসা কুঁড়িয়েছেন বাংলাদেশী ব্যবসায়ী। মালয় কমিউনিটিতে সাহায্য পরায়ণ ব্যক্তি হিসেবে ব্যপক পরিচিতি রয়েছে তার।

বলছি বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়া’র প্রতিষ্ঠাতা সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মনির বিন আমজাদের কথা। অন্যান্য বছরের মতোই এবারও স্থানীয় এতিম শিশুদের পাশে দাঁড়িয়েছেন তিনি। গত কিছুদিন আগে মালয় আয়াবাগান কমিউনিটির উদ্যোগে আয়োজিত এক ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত থেকে এতিম ও সাধারণ শিশুদের মাঝে ঈদ সালামি বিতরণ করেন তিনি।

আয়াবাগান কমিউনিটির আয়োজিত এ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মাঝে ঈদ আগমনী সংগীত যোগিয়েছে বার্তি আনন্দ। প্রায় আড়াইশো অতিথিরা একে অপরের সাথে খোস গল্পে আনন্দ ভাগাভাগি করেন।
স্থানীয় নাগরিক মোহাম্মদ মান বলছিলেন, “দুই বছর পর এই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করতে পেরে আমরা আনন্দিত। এই অনুষ্ঠানের মাধ্যমে যদি অতিথি ও এতিম শিশুদের মাঝে আনন্দ দিতে পারি তবেই আমরা সার্থক।”
সরা বিশ্বের মুসলিমদের শান্তি ও মালয়েশিয়ার উন্নতি কামনায় দোয়া করে পরে সাধারণ ও এতিম শিশুদের মাঝে ঈদ সালামি বিতরণ এবং অনুদানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

About admin

Leave a Reply

Your email address will not be published.