Breaking News

সুখবর” হাউজ ড্রাইভার ও আমেল মাঞ্জিল সমস্যার বিষয়ে বিবেচনা করছে সৌদি দূতাবাস।

সুখবর” হাউজ ড্রাইভার ও আমেল মাঞ্জিল সমস্যার বিষয়ে বিবেচনা করছে সৌদি দূতাবাস।বিস্তারিত জেনে নিন নিএর ভিডিওতে

ভিডিও দেখুন এখানে ক্লিক করে

আরও পড়ুনঃবিদেশ থেকে টাকা পাঠিয়ে গাড়ি জিতলেন বাংলাদেশি প্রবাসী সানাউল্লাহ

পরিবারের জন্য বাহরাইন ফাইন্যান্সিং কোম্পানির (বিএফসি) মাধ্যমে বাংলাদেশে ব্যাংকে টাকা পাঠিয়ে কোম্পানির ঘোষিত লটারির প্রথম পুরস্কার গাড়ি জিতেছে বাংলাদেশী প্রবাসী ব্রাহ্মণবাড়িয়ার সানাউল্লাহ।

গাড়ি’টির বর্ত’মান মূল্য বাংলা’দেশি টাকায় ১১ লাখ। গেল মাসে ১০ হা’জার টাকা দেশে প্রে’রণ করে চলতি মাসের ১৩ তারিখে অনুষ্ঠিত ড্র’তে তিনি জিতেছেন ১১ লাখ টাকা মূল্যে’র এম’জি ৫-২০২১ ম’ডে’লের এই

প্রাইভেটকারটি। বুধবার (১৬ জুন) কো’ম্পানির পক্ষ থেকে সানাউল্লার হাতে গা’ড়ির চাবি তুলে দেন বাহরাইন ফাইন্যান্সিং কোম্পানির (বিএফসি) প্রধান নির্বাহী ডিপক নেয়ার। এ সময় উপ’স্থিত ছিলেন- কোম্পানির (বিএফসি) সিনিয়র বিজনেস ডেভেলপমেন্ট অফিসার হেড অব বাংলাদেশ সবুজ মিলন, মার্কেটিং ম্যানেজার আরুণ বিশ্ব নান্দ।

বাহরাইন ফাইন্যান্সিং কোম্পানি (বিএফসি) গত ১১ মে থেকে ১৩ জুলাই পর্যন্ত দেশে প্রতিষ্ঠানটি’র মাধ্যমে টাকা প্রেরণকারীদের জন্য ২০০ গ্রাম ওজনের ২০০টি স্বর্ণের কয়েন ও ১টি এমজি প্রাইভে’টকা’র লটারির’ পুরস্কার ঘোষণা করে র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে বিজয়ীদের বাঁ’চাই করেন।

এতে করোনার করুন পরিস্থিতিতে ভা’গ্য খুলল নির্মাণ ‘শ্রমিক ব্রাহ্মণবাড়িয়া সদরের মোহাম্মদপুর গ্রামের সানাউল্লার। তিনি আনন্দে আবে’গা’প্লুত হয়ে বলেন, আমার অনেক ভালো লাগছে, আমি অনেক গর্বিত- এটি একটি শা’ন্তির ব্যাপারও। আমার মতো একটা সাধারণ ছেলে এরকম একটা জিনিস পাওয়ায় আমি ও আমার পরিবার অনেক খুশি। কোম্পানি’র সিনিয়র বিজনেস ডেভেল’পমেন্ট অফিসার সবুজ মিলন বলেন, আমি আনন্দে আবে’গা’প্লুত হয়ে পড়েছি।

আমি ১০ বছর যাবৎ এ প্রতিষ্ঠানে কাজ করি। নিজ দেশের একজনের করোনাকালে এমন পাওয়া ও আনন্দে একজন বাংলাদেশি হিসেবে আমার অবস্থান থেকে অনেক অনেক আনন্দিত ও গর্ববোধ করছি। আমি তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি। আমি প্রতিষ্ঠানের পক্ষ থেকে বাংলাদেশিদের টাকা প্রেরণসহ যে কোনো সহযোগিতার আশ্বাস দিচ্ছি।

About admin

Check Also

সৌদি প্রবাসীরা পুলিশের হাতে ধরা দেওয়ার আগে সাবধান। সৌদি থেকে নির্বাসিত হলে আপনি বড় বিপদে পড়বেন।

সৌদি প্রবাসীরা পুলিশের হাতে ধরা দেওয়ার আগে সাবধান। সৌদি থেকে নির্বাসিত হলে আপনি বড় বিপদে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *