Breaking News

সৌদি প্রবাসীরা,,,সাবধান বড় বিপদে পড়বেন,ভুয়া করোনার রিপোর্ট বিরুদ্ধে অভিযান চলছে।

সৌদি প্রবাসীরা,,,সাবধান বড় বিপদে পড়বেন,ভুয়া করোনার রিপোর্ট বিরুদ্ধে অভিযান চলছে।বিস্তারিত জেনে নিন নিএর ভিডিওতে

ভিডিও দেখুন এখানে ক্লিক করে

আরও পড়ুনঃ

ইউএস-বাংলা এয়ারলাইন্স বাংলাদেশের অন্যতম বেসরকারী বিমান সংস্থা। ইউএস-বাংলা বিভিন্ন গন্তব্যে নূন্যতম খরচে দিচ্ছে আকর্ষণীয় হলিডে প্যাকেজ। স্বল্প খরচে নিজের দেশকে দেখার ও জানার সুযোগ করে দিচ্ছে ইউএস-বাংলা।

ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশীয় পর্যটকদের ভ্রমণকে আকর্ষণীয় করার জন্য কক্সবাজার, চট্টগ্রাম, সিলেটে ও বরিশালে দিয়েছে হলিডে প্যাকেজ।

পাহাড় আর সমুদ্রের অপূর্ব সৌন্দর্য্য একসাথে উপভোগ করার জন্য কক্সবাজারের প্রায় সব আন্তর্জাতিক মানের পাঁচ তারকা হোটেলে দুই রাত তিন দিন থাকা, ঢাকা-কক্সবাজার-ঢাকা এয়ার টিকেট, এয়ারপোর্ট-হোটেল- এয়ারপোর্ট যাতায়াত, সকালের নাস্তাসহ আরো নানাবিধ সুবিধা রয়েছে ট্যূর প্যাকেজে।

সিলেটে ইউএস-বাংলা দিচ্ছে মনোরম লোকেশনে পর্যটকদের জন্য আকর্ষণীয় হলিডে প্যাকেজ। সিলেটে দুই রাত তিন দিনের প্যাকেজ দিচ্ছে ইউএস-বাংলা।

এছাড়া বাণিজ্যিক রাজধানী চট্টগ্রাম ও বাংলাদেশের অন্যতম নদীবন্দর বরিশালে ভ্রমণের জন্য ইউএস-বাংলা দুইরাত তিনদিনের হলিডে প্যাকেজ ঘোষণা করেছে।

আপনার পছন্দের আন্তর্জাতিক মানের হোটেল ও রিসোর্টে থাকার সুবিধা, রিটার্ণ এয়ার টিকেট, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট যাতায়াত, ব্রেকফাস্টসহ নানাবিধ হোটেল সার্ভিসের উপর আকর্ষণীয় ডিসকাউন্ট সুবিধা রয়েছে প্যাকেজের মধ্যে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স পর্যটকদের সুবিধার্থে বিনা সুদে ৬ মাসের ইএমআই সুবিধাও দিচ্ছে।
ব্যাংকসহ বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠানের সাথে ইউএস-বাংলা কর্পোরেট চুক্তিতে আবদ্ধ রয়েছে। হলিডে প্যাকেজগুলো আগামী ১৫ জুলাই পর্যন্ত কার্যকর থাকবে।

ইউএস-বাংলা’র হলিডেজ প্যাকেজ সংক্রান্ত যে কোনো তথ্যের জন্য যোগাযোগ করুন। ০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩ অথবা হটলাইন ১৩৬০৫ অথবা ০৯৬৬৬৭১৩৬০৫ নম্বরে যোগাযোগ করে আজই আপনার ট্রাভেল প্যাকেজ গ্রহন করুন।

About admin

Check Also

কিউয়ার ৯০ দিন পর কি কাফালা হওয়া যাবে❓৯০ দিন পর কি হবে।

কিউয়ার ৯০ দিন পর কি কাফালা হওয়া যাবে❓৯০ দিন পর কি হবে।বিস্তারিত জেনে নিন নিএর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *